ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভূরুঙ্গামারীতে জিনের বাদশা খ্যাত প্রতারক মূর্তিসহ আটক

ভূরুঙ্গামারীতে জিনের বাদশা খ্যাত প্রতারক মূর্তিসহ আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জিনের বাদশা নামের প্রতারক চক্রের এক সদস্যকে সোনার আবরণে একটি নকল মূর্তিসহ আটক করা হয়েছে। আটক ব‍্যক্তির নাম আব্দুর রশীদ (৩৫)। তিনি গাইবান্দার গোবিন্দগঞ্জ উপজেলার বাড়িয়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

মঙ্গলবার (১০ অক্টোবর ) রাতে উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের নতুনহাট বাজার এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসার সামনে থেকে ওই ব‍্যক্তিকে আটক করে আব্দুল হাকিম নামের এক গ্রাম পুলিশ। পরে তারকাছ থেকে সোনার আবরণে একটি নকল মূর্তি উদ্ধার করে ইউনিয়ন পরিষদে জমা দেয়।

ইউপি চেয়ারম্যান মানিক উদ্দিন জানান, আটক ব‍্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় নতুন হাট এলাকার আকবর আলীর স্ত্রী ফয়েরজান কে বিভিন্ন সময় মুঠোফোনে কল দিয়ে জিনের বাদশা পরিচয় দেয় এবং তাঁর স্বামী-সন্তান মারা যাবে মর্মে ভয়-ভীতি প্রদর্শন ও গুপ্তধন পাওয়ার কথা শুনিয়ে মুঠোফোনে বিকাশের মাধ্যমে বেশ কিছু টাকা হাতিয়ে নেন।

প্রতারকচক্রের ওই সদস‍্য গায়েবি সম্পদ দেওয়ার কথা বলে আজ সোনার আবরণের একটি পিতলের নকল মূর্তি দিতে চর ভূরুঙ্গামারীতে আসে। সন্ধ্যায় বাজারে সন্দেহ জনক ভাবে ঘুরাঘুরি করতে দেখে গ্রাম পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে। পরে স্থানীয়দের সহায়তায় আটক করে ইপি ভবনে নিয়ে এসে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানার পরে ব‍্যবস্থা নেওয়া হবে।

ভূরুঙ্গামারী,মূর্তিসহ,প্রতারক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত